বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার টাইমসে সংবাদ প্রকাশ, অবশেষে প্রবেশপত্র পেলো বিয়ানীবাজারের সেই ৫ শিক্ষার্থী

বিয়ানীবাজার টাইমস প্রতিবেদকঃ অবশেষে পরীক্ষার একদিন আগে প্রবেশপত্র পেলেনে বিয়ানীবাজার পৌরশহরে অবস্থিত শেখ ওয়াহিদুর রহমান একাডেমীর সেই ৫ শিক্ষার্থী। তাদের প্রবেশ পাওয়ার খবর নিশ্চিত করেছেন শিক্ষার্থী আমিনা হোসেন কলির মা।

তিনি জানান তার মে’য়েসহ আরো যেসব চার শিক্ষার্থী প্রবেশপত্র পায়নি তারাও প্রবেশপত্র পেয়েছে।বিয়ানীবাজার টাইমস সহ বিভিন্ন গনমাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রকাশের পর টনক নড়ে কর্তৃপক্ষের। গতকাল রবিবার বিকাল ৪টায় সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. মজিদুল ইস’লাম এ পাঁচ পরীক্ষার্থীদের হাতে প্রবেশ পত্র তুলে দেন।

প্রবেশপত্র পেয়ে খুশি পাঁচ পরীক্ষার্থী, তাদের অ’ভিভাবক ও স্কুল শিক্ষকরা। এসময় শিক্ষার্থী এবং তাদের অ’ভিভাবকরা প্রবেশপত্র পেতে গনমাধ্যমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, পাঠদানের অনুমতি না থাকায় বিয়ানীবাজার পৌরসভা’র শেখ ওয়াহিদুর রহমান একাডেমীর ইংরেজী মাধ্যমের শিক্ষার্থীরা দীর্ঘদিন থেকে সিলেটের ক্লাসিক স্কুল এ- কলেজের অধিনে এসএসসি পরীক্ষা দিয়ে আসছিলো। গত সোমবার অন্যান্য বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রবেশ পত্র পেলেও পায়নি এ পাঁচ শিক্ষার্থী। শিক্ষার্থী এবং অ’ভিভাবকরা এ খবরে মুষড়ে পড়েন ও বিদ্যালয়ের প্রতি ক্ষোভ প্রকাশ করেন।

Back to top button
error: Alert: Content is protected !!