বিনোদন

ঈদের ইত্যাদি আজ

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। আর ঈদের ইত্যাদিতে তো আলাদা চ’মক থাকে। জনপ্রিয় এই ম্যাগাজিন অনুষ্ঠানটি আজ বাংলাদেশ টেলিভিশনে রাত আটটার বাংলা সংবাদের পর প্রচার হবে। নানা চ’মক নিয়ে এবারের ঈদ ইত্যাদি সাজিয়েছেন জনপ্রিয় নির্মাতা হানিফ সংকেত। এবারের পর্ব ধারণ করা হয়েছে মিরপুর শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

বরাবরের মতো এবারও ‘ইত্যাদি’ শুরু হয়েছে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ এ গানটি দিয়ে। থাকছে দেশাত্মবোধক গান, গেয়েছেন বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনসহ পাঁচ সংগীত তারকা। বাকিরা হলেন—রবি চৌধুরী, শুভ্রদেব, এস আই টুটুল ও বাপ্পা মজুম’দার। গানটি লিখেছেন খ্যাতিমান গীতিকার মোহাম্ম’দ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত এবং সংগীত পরিচালনা করেছেন মেহেদী।

বাড়তি চ’মক হিসেবে থাকছে বিদেশে ঈদের খাবার এবং গ্রিস প্রবাসী কয়েকজন কৃষিকর্মীর প্রবাসের ঈদের অনুভূতি নিয়ে প্রতিবেদন। এ ছাড়া ঈদকে ঘিরে ডজনখানেক বিদ্রূপাত্মক রসালো নাট্যাংশ রয়েছে এবারের পর্বে। ইত্যাদির শিল্প নিদের্শনা দিয়েছেন মুকিমূল আনোয়ার মুকিম। পরিচালকের সহকারী হিসাবে ছিলেন রানা সরকার ও মামুন মোহাম্ম’দ। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

Back to top button
error: Alert: Content is protected !!