বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার পৌর নির্বাচন : একাধিক সম্ভাব্য স্বতন্ত্র হেভিওয়েট প্রার্থীর ল’ড়াইয়ের আভাস!

মহসিন রনি- বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে উৎসাহ উদ্দীপনা ততই বাড়ছে। এবারের পৌরসভা নির্বাচনে  বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন স্বতন্ত্র প্রার্থীদের কাছে। একাধিক হেভিওয়েট প্রার্থী থাকা ও আঞ্চলিকতা প্রকট থাকায় এ পৌরসভায় এখন পর্যন্ত স্বতন্ত্র থেকে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তা ও ভোটারদের মতামতের ভিত্তিতে সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন, পৌর বিএনপির আহবায়ক আবু নাসের পিন্টু, প্রভাষক আব্দুস সামাদ ও সমাজ সেবক আব্দুস সবুর রয়েছেন আলোচনায়। এ ছাড়াও সম্ভাব্য মেয়র পদপ্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন আহবাব হোসেন সাজু, মোহাম্ম’দ অজি উদ্দিন। গতবারের নিকটতম প্রতিদ্বন্দ্বী তফজ্জুল হোসেন ও আবু নাসের পিন্টু এবারো হাড্ডাহাড্ডি ল’ড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে।

স্বতন্ত্র সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আবু নাসের পিন্টু বলেন, তফসিল ঘোষণা করা হয়েছে এখনো পুরোদমে নির্বাচনী আনুষ্ঠানিকতা শুরু হয়নি। ধারাবাহিকতায় জনগণের ভালোবাসা নিয়ে নির্বাচনে প্রার্থীতা করার প্রত্যয় ব্যক্ত করছি। আরেক সম্ভাব্য স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী প্রভাষক আব্দুস সামাদ বলেন, আমি দীর্ঘ দিন থেকে চেষ্টা করেছি মানুষের পাশে দাড়ানোর নানা সময় দাড়িয়েছি। বিশ্বা’স করি জনগণ আমাকে যোগ্য মনে করলে আমা’র অর্জিত জ্ঞানের প্রতিফলন ঘটিয়ে পৌরবাসীর পাশে থাকার চেষ্টা করবো।

সাবেক পৌর প্রশাসক ও সম্ভাব্য মেয়র পদপ্রার্থী তফজ্জুল হোসেন বলেন, জনগণের পাশে দীর্ঘ দিন ছিলাম আশা করি জনগণ সেই আস্থার প্রতিদান দেবে। সেই সাথে অবাধ সুষ্ঠু নির্বাচন আশা করছি।

সব টিক থাকলে এবারের নির্বাচনে সতন্ত্র মেয়র পদপ্রার্থীদের মধ্যে তুমুল ল’ড়াই হতে পারে এমনটাই বলছে নির্বাচনে পূর্ববর্তী আভাস। তবে ভোটারদের নীরবতা বলে দিচ্ছে প্রার্থী নির্বাচনে এবার যথেষ্ট সচেতন অবলম্বন করবে পৌরসভা’র নাগরিকরা।

উল্লেখ্য, বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন।

Back to top button
error: Alert: Content is protected !!