বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পু’লিশের অ’ভিযানে চো’রাইকৃত মালামালসহ চো’র গ্রে’প্তার

বিয়ানীবাজার প্রতিনিধিঃ টিকট’কের জনপ্রিয় মুখ মাসুম আহম’দ, ফলোয়ার কয়েক হাজার। চেহারায়ও রয়েছে আভিজাত্যের ছাপ, ভালো পরিবারের সন্তান সে৷ দেখলে মনেই হবে না বিয়ানীবাজারের এক দুধ’র্ষ চু’রির সাথে জ’ড়িত সে৷ তবে বাস্তবতা এমনই৷ গত শনিবার দিবাগত রাতে বিয়ানীবাজার পৌর শহরেরর রয়েল টেলিকমের কলাপসিবল গেইট ও স্লাইডিং গেইটের তালা ভেঙে দোকানের নগদ টাকা অর্ধশতাধিক স্মা’র্ট ফোন ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস চু’রি করে নিয়ে যায় সে।

খবর পেয়ে বিয়ানীবাজার থা’না পু’লিশ পরদিন ঘটনাস্থল পরিদর্শন করে এবং দোকানের উ’দ্ধারকৃত সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে তথ্য প্রযু’ক্তির সহায়তায় মাত্র ১০ ঘন্টার ভিতরে তাকে পৌরশহরের উৎসব কমিউনিটি সেন্টার থেকে গ্রে’প্তার করতে সক্ষম হয় পু’লিশ। গ্রে’প্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে চু’রির বিষয়টি সে স্বিকার করে মাসুম ৷ পরে তার বাড়ি থেকে ও অন্যান্য স্থানে লুকিয়ে রাখা সাড়ে চার লক্ষ টাকার মালামাল উ’দ্ধার করে থা’নায় নিয়ে আসে পু’লিশের একটি বিশেষ দল। এ ঘটনায় রয়েল টেলিকমের মালিক সাইফুল ইস’লাম বাদি হয়ে থা’নায় অ’ভিযোগ দায়ের করেছেন।

আ’ট’ককৃত মাসুম আহম’দের বাড়ি উপজে’লার মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া গ্রামে।

অ’ভিযোগ সুত্রে জানা, যায় গত শনিবার রাতে প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাড়ি চলে যান দোকানের মালিক সাইফুল ইস’লাম। পরদিন সকালে দোকান খুলতে এসে দেখতে পান দোকানের তালা ভাঙা এবং দোকানের মালামাল এলোমেলো করে ফেলে রাখা। পরে বিষয়টি বিয়ানীবাজার থা’নায় খবর দিলে থা’নার পু’লিশ পরিদর্শক মেহদি হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন।পরে অ’ভিযানে নামে পু’লিশের একটি বিশেষ দল। তথ্য প্রযু’ক্তির সহায়তায় ঘটনার মাত্র ১০ ঘন্টার ভিতরে মুল আসামীকে গ্রে’প্তার করে পু’লিশ। গ্রে’প্তারের পর সোমবার তাকে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিয়ানীবাজার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা ওসি হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!