বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার পৌর নির্বাচন: নৌকা পেতে ঢাকা’মুখী মনোনয়ন প্রত্যাশীরা

মহসিন রনি, বিয়ানীবাজার : আসন্ন বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেতে এখন ঢাকায় ছুটছেন মনোনয়ন প্রত্যাশীরা। দলীয় মনোনয়ন জমা দেয়ার পর থেকেই অনেকেই দলের হাইকমান্ডে লগিং চালাচ্ছেন বলে দলটির বিশস্ত সুত্রে জানা গেছে৷ দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সাবেক ছাত্রনেতা ফারুকুল হক ও আওয়ামী লীগ নেতা পাভেল মাহমুদ বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। এদিকে অ’পর প্রার্থীদের মধ্যে অনেকেই দলের হাইকমান্ডের সাথে যোগাযোগ করছেন বিভিন্ন মাধ্যমে।

বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন বর্তমান মেয়র আব্দুস শুকুর, ফারুকুল হক, আব্দুল কুদ্দুস টিটু, আব্দুল হাসিব মনিয়া,ময়নুল হোসেন ও পাভেল মাহমুদ। কেন্দ্র থেকে প্রার্থী নির্ধারিত হলেও প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজার উপজে’লার সবত্র এখনো আলোচনার কেন্দ্রবিন্দুতে পৌর নির্বাচনে কে হচ্ছেন নৌকার প্রার্থী। নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামী লীগ নেতা বলেন, আব্দুস শুকুর, ফারুকুল হক ও আব্দুল কুদ্দুস টিটু দলের বিবেচনায় এগিয়ে আছেন। তবে প্রবীণ রাজনীতিবিদ আব্দুল হাসিব মনিয়া ও তারুন আওয়ামী লীগ নেতা পাভেল মাহমুদ পিছিয়ে নেই। যেই নৌকা নিয়ে আসবেন আম’রা তার সাথে কাজ করতে প্রস্তুত।

ফারুকুল হক বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে আশাবাদী। বর্তমানে ঢাকায় অবস্থান করছি সকলের কাছে দোয়া প্রার্থী

আব্দুস শুকুর বলেন, দল আমাকে গতবার নৌকার মনোনয়ন দিয়েছিলো চেষ্টা করেছি নির্বাচিত হওয়ার পর বাংলাদেশ আওয়ামী লীগের সুনাম অক্ষুণ্ণ রেখে কাজ করার। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলাম বর্তমানে উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছি সব সময় দলের সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা করেছি। নেত্রী যাকে নৌকা দেবেন আমি তার সাথে কাজ করবো।

আব্দুল কুদ্দুস টিটু বলেন, আমি দীর্ঘ ৩৪ বছর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হয়ে কাজ করছি। ছাত্রলীগ,যুবলীগ থেকে শুরু করে বর্তমানে উপজে’লা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক পদে আছি। চেষ্টা করেছি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সময় মানুষের পাশে দাড়ানোর।গত নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম দলের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমি পাশে ছিলাম। দলের সবাইকে ধাপে ধাপে মূল্যায়ন করা উচিত, সকলের কাছে দোয়া প্রার্থী ও মনোনয়ন নিয়ে আমি আশাবাদী।

Back to top button
error: Alert: Content is protected !!