বড়লেখা

বড়লেখায় চাঞ্চল্যকর রাজমিস্ত্রী’ হ’ত্যা: এখনো পলাতক মা’মলার প্রধান আ’সামি সাবুল

বিমানবন্দরে গ্রেপ্তার আসামি সাইফুল কারাগারে

নিজস্ব প্রতিবেদকঃ  মৌলভীবাজারের বড়লেখায় চাঞ্চল্যকর রাজমিস্ত্রী’ রুবেল হ’ত্যা মা’মলার অন্যতম আ’সামি সাইফুল ইস’লামকে ঢাকা বিমানবন্দর থেকে গ্রে’প্তারের পর কারাগারে প্রেরণ করা হয়েছে। গত (১১ মে) বুধবার তাকে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে গত মঙ্গলবার (১০মে) ভিজিট ভিসায় দুবাই পালিয়ে যাওয়ার সময় গো’পন সংবাদ পেয়ে অ’ভিযান চালিয়ে ঢাকার হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রে’প্তার করে পু’লিশ। এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জন আসামীকে গ্রে’প্তার করে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে থা’না পু’লিশ। তবে এখন পর্যন্ত হ’ত্যাকা’ণ্ডের সাথে জ’ড়িত মা’মলার প্রধান আ’সামি ইউপি সদস্য সাবুল আহম’দকে গ্রে’প্তার করতে পারেনি পু’লিশ। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে৷।

এদিকে মুল আ’সামি সাবুল গ্রে’প্তার না হওয়ায় ক্ষোভ জানিয়েছেন নি’হত রুবেলের পরিবারের সদস্যরা। ঘটনার এতোদিন পরও পু’লিশ এখনো সাবুল আহম’দকে গ্রে’প্তার করতে না পারায় হতাশ তারা৷ তবে অচিরেই হ’ত্যাকা’ণ্ডের সাথে জ’ড়িত প্রধান আ’সামিসহ সকল আ’সামিকে গ্রে’প্তার করা হবে এমনটাই প্রত্যাশা তাদের।

রুবেল আহম’দের চাচাতো ভাই সরফ উদ্দিন বলেন, ‘ আমা’র ভাইয়ের মৃ’ত্যুর এক মাসের বেশি সময় পার হলেও মূল আ’সামি সাবুল ও নবাবদের গ্রে’প্তার করতে না পারায় আম’রা হতাশ। তবে বড়লেখা পু’লিশ প্রশাসনের প্রতি আমাদের আস্থা আছে। তারা শীঘ্রই আ’সামিদের গ্রে’প্তার করতে পারবে ইনশাআল্লাহ।

এ বিষয়ে মা’মলার ত’দন্ত কর্মক’র্তা বড়লেখা থা’নার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম জানান, রুবেল হ’ত্যা মা’মলার আ’সামি সাইফুল ইস’লামকে হ’জরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে গ্রে’প্তার করা হয়েছে। এ মা’মলায় এখন পর্যন্ত ১৫ জন আসামীর মধ্যে ১০ জনকে পু’লিশ গ্রে’প্তার করেছে। মা’মলার প্রধান আ’সামিসহ অন্যান্য আ’সামিদেরও গ্রে’প্তারের জন্য পু’লিশের অ’ভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত গত জানা গেছে, গত ৮ এপ্রিল জুমা’র নামাজের সময় উপজে’লার কেছরিগুল জামে ম’সজিদের ই’মামকে নিয়ে কেছরিগুল এলাকার জামাল আহম’দের সঙ্গে বড়লেখা সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার সরফ উদ্দিন নবাবের কথা কা’টাকাটি হয়। পরে এলাকার লোকজন বিষয়টি সমাধান করে দেন। আছরের নামাজের সময় জামাল আহম’দের ছে’লে ও ভাতিজাদের সঙ্গে সদর ইউপির বর্তমান মেম্বার সাবুল আহম’দের ভাই সাবেক মেম্বার সরফ উদ্দিন নবাবের ছে’লে ও ভাতিজাদের ঝগড়া হয়। ঘটনার সময় রাজমিস্ত্রী’ রুবেল আহম’দ কাজ শেষে বাড়িতে ফিরছিলেন। এসময় তাকে জামাল আহম’দের পক্ষের লোক ভেবে আ’ট’কে রেখে ইউপি মেম্বার সাবুল আহম’দ ও তার ভাই সরফ উদ্দিন নবাব গংরা ধারালো অ’স্ত্র দিয়ে আ’ঘাত করলে রুবেল মা’রা যান। রুবেলকে বাঁ’চাতে গিয়ে তার ভাই সুমন আহম’দও আ’হত হন।

Back to top button
error: Alert: Content is protected !!