বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে সরকারি দেয়াল পড়ে মা’রাত্মক আ’হত কি’শোর

নিজস্ব প্রতিবেদক : বিয়ানীবাজার উপজে’লা পরিষদের সরকারি দেয়াল ধসে পড়ে মা’রাত্মক আ’হত হয়েছে আমিন আহমেদ (১৬) নামের এক কি’শোর। বুধবার সকাল আনুমানিক ৭ টায় বিয়ানীবাজার উপজে’লা পরিষদের প্রধান গেইটের পাশে সরকারি দেয়াল ধসে পড়লে স্থানীয়রা তাকে উ’দ্ধার করে বিয়ানীবাজার সরকারি হাসপাতা’লে নিয়ে যান। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরণের কথা বললেও আর্থিক অসচ্ছলতার কারনে তার পরিবার সিলেট নিয়ে যেতে পারেনি। এক্স-রে রিপোর্ট অনুযায়ী আ’হত কি’শোরের পায়ের তিনটি অংশ ভেঙে গেছে বলে জানিয়েছে চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি করে যাওয়ার সময় হঠাৎ সিএনজি থেমে যায় সেই সিএনজি তে ধাক্কা দেয়াও সময় সড়কের পাশে উপজে’লার সরকারি দেয়াল ধসে পড়ে। প্রথমে কি’শোর বুকে আ’ঘাত করে ধসে পড়া দেয়া পরে পায়ের বিভিন্ন জায়গায় মা’রাত্মক ভাবে আ’ঘাত করে।

আ’হত কি’শোরের মা সাজেদা বেগম বলেন, আর্থিক অসচ্ছলতার কারনে আমা’র ছে’লেকে নিয়ে সিলেট যেথে পারিনি। পায়ের হাটু সহ প্রায় তিনটি জায়গায় ভেঙে গেছে এ ছাড়াও বুকে আ’ঘাত পেয়েছি বুকের অংশ এখনো এক্স-রে করা হয়নি। আমি সকলের সহযোগিতা কা’মনা করি।

এ বিষয়ে বিয়ানীবাজার উপজে’লা নির্বাহী কর্মক’র্তা আশিক নুরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আম’রা বিষয়টি অবগত হয়েছি। আম’রা তাদেরকে সহযোগিতা করবো। দেয়াল গুলো অনেক পুরনো হাওয়ার কারনে এই ঘটনাটি ঘটেছে। আম’রা বিষয়টি দেখছি।

Back to top button
error: Alert: Content is protected !!