বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার পৌরসভায় কে পাচ্ছেন নৌকা, নির্বাচনে থাকার ঘোষনা টিটোর

বিয়ানীবাজার টাইমস প্রতিবেদকঃ বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে বিভিন্ন নাট’কী’য়তা, বিশেষ করে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের নৌকা মা’র্কার প্রার্থী হচ্ছেন কে এনিয়ে জল্পনা কল্পনা। সব জল্পনা-কল্পনার অবসান কাটিয়ে আজই ঘোষনা হতে পারে নৌকার মাঝির নাম। শেষ পর্যন্ত নৌকার মাঝি হিসাবে বর্তমান মেয়রের সাথে শক্ত প্রতিদ্বন্ধিতা করছেন আরেকজন প্রার্থী, যদিও কেন্দ্রে ৬জন নৌকা প্রত্যাশীর নামের তালিকা প্রেরন করেছে পৌর আওয়ামীলীগ।

নৌকা প্রত্যাশী প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র উপজে’লা আওয়ামীলীগের সহ সাধারন সম্পাদক আব্দুশ শুকুর, উপজে’লা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাবেক জিএস নির্যাতিত নেতা ফারুকুল হক, উপজে’লা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুছ টিটো, উপজে’লা আওয়ামীলীগের সদস্য ময়নুল ইস’লাম ও সাবেক ছাত্রনেতা উপজে’লা আওয়ামীলীগের সদস্য পাভেল মাহমুদ।

এদিকে, নৌকা প্রত্যাশীর তালিকায় থাকা বিয়ানীবাজার উপজে’লা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুছ টিটো এক মতবিনিময় সভায় নৌকা না পেলেও নির্বাচনে থাকার ঘোষনা দিয়েছেন। বৃহস্পতিবার রাতে তিনি তার এলাকার সাথে মতবিনিময় সভা’র বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, নৌকার প্রার্থী নির্বাচনে তাকে বঞ্চিত করা হলে প্রতিবাদস্বরুপ তিনি নির্বাচনে থাকবেন এবং এসময় তিনি তার এলাকার সহযোগীতা চান।

নৌকার প্রার্থীতা নিশ্চিত করতে নৌকা প্রত্যাশী অনেকেই রয়েছেন ঢাকায়, তবে শেষ সময়ে এসে বর্তমান মেয়র আব্দুশ শুকুরের সাথে মনোনয়ন পেতে জো’র চেষ্টা চালাচ্ছেন ফারুকুল ইস’লাম। তাদের দুইজনের নামই উচ্চারিত হচ্ছে বেশী বলে দলের বিভিন্ন সুত্র নিশ্চিত করেছে। শেষমেষ মনোনয়ন যেই পাননা কেনো আওয়ামীলীগের রাজনীতির সাথে জ’ড়িত অনেকেই স্বতন্ত্র প্রার্থী হয়ে মেয়র পদে শেষমেষ নির্বাচন করবেন।

বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের ভা’রপ্রাপ্ত সভাপতি কাজী আব্দুল বাছিত বিয়ানীবাজার টাইমসকে জানান, আজ-কালের মধ্যে নৌকার মাঝি কে হচ্ছেন তা কেন্দ্র থেকে ঘোষনা হবেন। যিনি নৌকা প্রতীক পাবেন দলের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে জয় নিশ্চিত করবে।

Back to top button
error: Alert: Content is protected !!