প্রবাস

নিউইয়র্কে বাংলাদেশি ছা’ত্রীকে দুর্বৃত্তের ধাক্কা, ট্রেনে কা’টা পড়ে ম’র্মা’ন্তিক মৃ’ত্যু

পারভেজ আলমঃ নিউইয়র্কের ব্রুকলিনে বাংলাদেশী হান্টার কলেজের ছা’ত্রী জিনাত হোসেন (২৪) সাবওয়ে ট্রেন লাইনে ধাক্কা মে’রে ফেলে দেয় দুর্বত্তরা। ট্রেনের চাকায় কা’টা পড়ে হয়ে ঘটনাস্থলেই তার মৃ’ত্যুর খবর পাওয়া গেছে। স্থানীয় সময় বুধবার আনুমানিক রাত ৯ টায় এ ঘটনা ঘটে। কলেজ থেকে বাসায় ফেরার পথে ট্রেন স্টেশনে ম’র্মা’ন্তিক মৃ’ত্যু ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত ব্রুকলিনে নিউইয়র্ক পু’লিশের সাথে বাংলাদেশী কমিউনিটি নেতৃবৃন্দের ম’রদেহ হস্তান্তরের বৈঠক চলছে।

নি’হত কলেজ ছা’ত্রী নিউইয়র্কে ব্রহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ এনামুল হকের শালিকার মে’য়ে বলে জানা গেছে। নি’হত জিনাত বাবামাসহ নিউইয়র্কের ব্রুকলিনে 8th এভিনিউতে বসবাস করতেন। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দির জগতপুর গ্রামে। তার বাবার নাম আমির হোসেন।

নি’হত জিনাত হোসেনের খালু বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ এনামুল হক জানান, নি’হত জিনাত ২০১৫ সালে বাবা মা’র সাথে নিউইয়র্কে আসে।

তার বাবা আমির হোসেন ঢাকার ঠাটারি বাজারে ঔষধ ব্যবসা ছিলো। আমির হোসেনের এক ছে’লে এক মে’য়ে। ছে’লে ঢাকা বংগবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পোস্ট গ্র‍্যাজুয়েশন করছে। একমাত্র মে’য়েকে হারিয়ে শোকে মুহ্যমান জিনাতের বাবা আমির হোসেন ও মা জেসমিন হোসেন হিরা। শোক ও বিক্ষোব্ধ নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটি। পু’লিশ বলছে ট্রেন স্টেশনে ছিনতাইকারীরা তার ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় ছিট’কে পড়ে ট্রেনে লাইনে কা’টা পড়ে মৃ’ত্যু হয়।

ত’দন্ত চলছে। ত’দন্ত শেষে লা’শ হস্তান্তর ও বিস্তারিত জানা যাবে।

ডাঃ এনামুল হক বলেন, পু’লিশ বলছে ব্রুকলিনের ইউটিকা স্টেশন থেকে জিনাতের লা’শ উ’দ্ধার করা হয়েছে। কিন্তু কেন কিভাবে ইউটিকা ম্যানহাটন থেকে ইউটিকা স্টেশনে গেলো তা বুঝা যাচ্ছে না।

Back to top button
error: Alert: Content is protected !!