জাতীয়

প্রধানমন্ত্রীর কাছে চা খাওয়ার আব্দার জানালেন ডা. জাফরুল্লাহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চা খাওয়ার আব্দার জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী আপনি আমাদের সবাইকে নিয়ে বসুন, এক কাপ চা খাওয়ান। আম’রা আপনাকে সৎ বুদ্ধি দেব। সর্বদলীয় সরকারের নিয়ে চলুন আলোচনা করি। এমনও মানুষ আছে যারা দলকানা নয়, যারা দেশের জন্য সৎপরাম’র্শ দেবে। নতুবা বাংলাদেশের অবস্থাও শ্রীলংকার মতো হবে।

শুক্রবার (১৩ মে) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে যুব অধিকার পরিষদ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। ভোজ্যতেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে সমাবেশ করে বাংলাদেশ যুব অধিকার পরিষদ।শারীরিক অ’সুস্থতা নিয়ে হুইলচেয়ারে চেপে সমাবেশে প্রধান অ’তিথি হিসেবে উপস্থিত হন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এসময় নিরপেক্ষ নির্বাচনে দাবি জানিয়ে তিনি বলেন, আগেও বলেছি একটি নির্দলীয় নিরপেক্ষ সর্বজনীন সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন এবং সুশাসন নিশ্চিত করতে হবে। আজ আমাদের সবার উদ্যোগ হতে হবে দেশের কল্যাণে, দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায়, দেশকে কল্যাণকর একটি রাষ্ট্রে পরিণত করার।

ডা. জাফরুল্লাহ বলেন, ভোজ্যতেলের দাম বেড়েছে কেজিতে ৩৮ টাকা। তারা মনে করছে, দুই টাকা তো কমই রাখা হয়েছে। ২০০ টাকা তো আর করা হয়নি। এই জাতীয় উপহাস দেশবাসী আর কত দেখবে? আমাদের ঈশান কোণে মেঘ জমেছে, আপনারা রক্ষা পাবেন না। এখনও সময় আছে। খোদার কাছে যেভাবে মাফ চান, জনগণের কাছেও তেমনি মাফ চান।

খাদ্যদ্রব্যের দাম নিয়ন্ত্রণ করা খুব কঠিন কাজ নয় উল্লেখ করে তিনি বলেন, বুদ্ধিজীবীরা আছেন, ভালো-ভালো কথা বলছেন। অনেক পরাম’র্শদাতা আছেন, যারা সৎ পরাম’র্শ দিচ্ছেন। তাদের পরাম’র্শ শোনা হয় কিনা জানি না। সজ্জনার বলছেন, মেগা প্রজেক্টের মায়া ছাড়েন, জনগণের কথা বলেন।

Back to top button
error: Alert: Content is protected !!