গোলাপগঞ্জসিলেট

গো’লাপগঞ্জ উপজে’লা পরিষদ উপ-নির্বাচনে নৌকার মাঝি এলিম চৌধুরী

টাইমস ডেস্কঃ গো’লাপগঞ্জ উপজে’লা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগেরনৌকার মাঝি হলেন সিলেট জে’লা আওয়ামীলীগের সদস্য এলিম চৌধুরী। আগামি ১৫জুন গো’লাপগঞ্জ উপজে’লা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ল’ড়বেন তিনি।

আজ শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারী বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতভাবে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। বৈঠক সূত্রে এ তথ্য নিশ্চিত করেছে।

জান যায়, গত ২৯ জানুয়ারি প্রয়াত হন গো’লাপগঞ্জ উপজে’লা পরিষদের টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজে’লা আওয়ামী লীগের সভাপতি ইকবাল আহম’দ চৌধুরী। তাঁর মৃ’ত্যুতে উপজলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। এই শূন্য পদে আগামী ১৫জুন অনুষ্ঠিত হবে গো’লাপগঞ্জ উপজে’লা পরিষদের উপ-নির্বাচন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হব।

তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মক’র্তার কাছে মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ১৭ মে, রিটার্নিং কর্মক’র্তা কর্তৃক মনোনয়ন বাছাই ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে ও ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সুত্রঃসিলেটপ্রতিদিন, জিভ’য়েস

Back to top button
error: Alert: Content is protected !!