সারাদেশ

মে’য়ের সঙ্গে অ’ভিমান করে শিক্ষিকার আত্মহ’ত্যা

নেত্রকোনার কেন্দুয়া উপজে’লায় নিজ কক্ষ থেকে মেহেরুন্নেছা নেলী (৪১) নামে এক শিক্ষিকার ঝুলন্ত লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। শুক্রবার রাত ১১টার দিকে কেন্দুয়া পৌর শহরে আরামবাগ মহল্লার বাসায় এ ঘটনা ঘটে। নি’হত মেহেরুন্নেছা নেলী নওপাড়া ইউনিয়নের পাচহার গ্রামের ও দুখিয়ারগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইস’লামের স্ত্রী’। তিনি জয়কা সাতাশী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

নি’হতের স্বজন শফিকুল ইস’লাম শফিক মাষ্টার বলেন, নি’হতের বড় ভাইয়ের ফোন পেয়ে রাতেই বাসায় যাই। দরজা ভেঙে রুমে ঢুকে দেখতে পাই সে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। এ সময় নি’হতের মে’য়ে এক রুমে ও স্বামীকে অন্য রুমে দরজা আ’ট’কিয়ে সে ড্রয়িং রুমে আত্মহ’ত্যা করেছে বলে জানায়।

তিনি আরও জানান, নি’হত মেহেরুন্নেছা নেলী ছোটবেলা থেকেই রাগ-অ’ভিমানী ছিলেন। শুক্রবার রাতে দশম শ্রেণি পড়ুয়া মে’য়ের সাথে পড়ালেখা নিয়ে রাগারাগি করে তিনি আত্মহ’ত্যা করেছেন। আত্মহ’ত্যার ঘটনা নিশ্চিত করেছেন কেন্দুয়া থা’নার ওসি (ত’দন্ত) মীর মাহবুবুর রহমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া পরিদর্শক (ত’দন্ত) মীর মাহাবুবুর রহমান জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরাম’র্শ করে আইনি প্রক্রিয়া নেয়া হবে।

Back to top button
error: Alert: Content is protected !!