কুলাউড়ামৌলভীবাজার

কুলাউড়ায় পু’লিশের বাড়ী থেকে গরু চু’রির অ’প’রাধে ৪ চো’র গ্রে’প্তার

টাইমস ডেস্কঃ কুলাউড়ায় পু’লিশের এক এসআইয়ের বাড়ির গোয়াল ঘর থেকে তিনটি গরু চু’রির ঘটনায় ৪ চো’রকে গ্রে’প্তার করেছে পু’লিশ। শনিবার (১৪ মে) উপজে’লার হিংগাজিয়াসহ বিভিন্ন এলাকায় অ’ভিযান চালিয়ে ৪ চো’রকে গ্রে’প্তার করে পু’লিশ।

এ সময় চো’রাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান আ’ট’ক করে জ’ব্দ করা হয়। গ্রে’প্তারকৃতরা হলো- হাফিজ মিয়া, নাইম মিয়া, জয়নাল আহম’দ ও আনাই মিয়া।

থা’না সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ভোররাতে উপজে’লার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মির্জা’পুর গ্রামের বাসিন্দা কক্সবাজারের উখিয়া থা’নার এসআই সজিব দেব রায় ও তার বড় ভাই সিদ্ধার্থ শংকর দেব রায়ের বাড়ির গোয়াল ঘর থেকে ষাঁড়সহ তিনটি গরু চু’রি করে নিয়ে যায় সংঘবদ্ধ চো’রেরা।

বুধবার সকালে সিদ্ধার্থ শংকর গোয়াল ঘরে গরু ছাড়তে গেলে বিষয়টি তার পরিলক্ষিত হলে থা’নায় একটি মা’মলা দায়ের করেন তিনি।

পরে কুলাউড়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বিনয় ভূষন রায়ের দিকনির্দেশনায় পরিদর্শক (ত’দন্ত) আমিনুল ইস’লামের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র দাস, এসআই নাজমুল ও এএসআই আবু আহম্মেদ সুজন সঙ্গীয় ফোর্সসহ উপজে’লার হিংগাজিয়াসহ বিভিন্ন এলাকায় পু’লিশ অ’ভিযান চালিয়ে ৪ চো’রকে গ্রে’প্তার করতে সক্ষম হয়।

ওসি বিনয় ভূষন রায় বিষয়টি নিশ্চিত করে জানান, ৪ চো’রকে গ্রে’প্তারের পর বিকেলে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!