কুলাউড়ামৌলভীবাজার

কুলাউড়ায় পাষন্ড ছে’লের লা’ঠির আ’ঘাতে বাবার মৃ’ত্যু

টাইমস ডেস্কঃ মৌলভীবাজার জে’লার কুলাউড়া উপজে’লায় পাষন্ড বখাটে ছে’লের লা’ঠির আ’ঘাতে বাবার মৃ’ত্যু হয়েছে। উপজে’লার হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামে শনিবার (১৪ মে) রাতে গুরুতর আ’হত হওয়ার ২৩ দিন পর তসিদ আলী (৬৫) মা’রা যান। এ ঘটনায় বখাটে ছে’লে রকিব হাসানকে গ্রে’প্তার করে কারাগারে প্রেরণ করেছে পু’লিশ।

পু’লিশ সূত্রে জানা যায়, গত ২১ এপ্রিল উপজে’লার হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামে পারিবারিক কলহের জের ধরে তসিদ আলীকে মা’রধর করে তার বখাটে ছে’লে রকিব হাসান। মা’রধরের ঘটনায় তসিদ আলী থা’নায় মা’মলা দায়ের করতে চাইলে বখাটে রকিব লা’ঠি দিয়ে তার বাবা তসিদ আলীর মা’থায় আ’ঘাত করে। এতে তিনি গুরুতর আ’হত হন।

পরে চিকিৎসা করাতে চাইলে সেখানেও বখাটে ছে’লে বাধা দেয়। আ’হত অবস্থায় বাড়িতে থাকতে থাকতে শনিবার রাতে তসিদ আলী মা’রা যান।

এ বিষয়ে কুলাউড়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বিনয় ভূষন রায় জানান, খবর পেয়ে পু’লিশ নি’হতের লা’শ উ’দ্ধার করে রোববার (১৫ মে) সকালে ময়নাত’দন্তের জন্য ম’র্গে প্রেরণ করে। ঘটনার সাথে জ’ড়িত বখাটে ছে’লে রকিব হাসানকে গ্রে’প্তার করে রোববার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান পু’লিশের এই কর্মক’র্তা।

Back to top button
error: Alert: Content is protected !!