হবিগঞ্জ

ইউরোপে যাওয়ার স্বপ্নের সমাধি ট্রাক চাপায়

ইউরোপের দেশে যাওয়ার স্বপ্ন ছিল তার। নিজে প্রতিষ্ঠিত হয়ে পরিবারকে সুখী করার লক্ষ্য ছিল ফাহিমের। কিন্তু তা আর হলোনা। ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজে’লায় ট্রাক চাপায় মৃ’ত্যু হয় ফাহিম আহম’দ (১৮) নামে এক যুবকের।

সোমবার (১৬ মে) দুপুরে উপজে’লার গজনাইপুর ইউনিয়নের মুশকিল আহসান (র.) মাজারের নিকটে এ দুর্ঘ’টনা ঘটে। নি’হত ফাহিম উপজে’লার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল (মোকা’মপাড়া) এলাকার সাবেক ইউপি সদস্য চুনুর মিয়ার ছে’লে।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- ফাহিম আহম’দ (১৭) এলাকার ধান কা’টার জন্য কম্বাইন্ড হারভেস্টর মেশিন ভাড়ায় আনেন। সোমবার দুপুরে পার্শ্ববর্তী পানিউম’দা ইউনিয়নের হাওরে ধান কা’টা শেষে মেশিনে চালকের পাশে বসে অন্যত্র ধান কা’টার জন্য যাচ্ছিলেন ফাহিম ।

পথিমধ্যে গজনাইপুর ইউনিয়নের মুশকিল আহসান (র.) মাজারের নিকটে পৌছামাত্রই ঢাকা থেকে সিলেটগামী একটি ইট বুঝাই ট্রাক (চট্ট মেট্রো ট- ১২-০৩১৪) হারভেস্টর মেশিনকে মা’রাত্মক ভাবে ধাক্কা দেয়। এতে মেশিনটি দুমড়েমুচড়ে খাদে পড়ে যায়। এতে মেশিনের নীচে পড়ে ঘটনাস্থলে মৃ’ত্যু হয় ফাহিমের।

এবং গুরুতরভাবে আ’হত হয় হারভেস্টর মেশিনের চালক মানিক মিয়া। স্থানীয় জনতা আশংকাজনক অবস্থায় চালক মানিক কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতা’লে প্রেরণ করেন। নি’হত ফাহিমের বড় ভাই পাবেল আহমেদ জানান- ইউরোপের দেশে যাওয়ার স্বপ্ন ছিল ফাহিমের, মঙ্গলবার পাসপোর্ট করার জন্য হবিগঞ্জ পাসপোর্ট অফিসে যাওয়ার কথা ছিল তার, কিন্তু তা আর হলো না, ঘা’তক ট্রাক কেড়ে নিলো আমা’র ভাইয়ের প্রা’ণ এ কথা বলে বার বার মুর্চা যাচ্ছিলেন ফাহিম।

শেরপুর হাইওয়ে থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) পরিমল দেব দুর্ঘ’টনায় নি’হতের সত্যতা নিশ্চিত করেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!