প্রবাসবিয়ানীবাজার সংবাদ

দক্ষিণ আফ্রিকায় বিয়ানীবাজারের যুবকের মৃ’ত্যু

নিজস্ব প্রতিবেদকঃ দক্ষিণ আফ্রিকার পুমালাঙ্গা প্রদেশের উইটব্যাংকের একটি হাসপাতা’লে ব্রেইন স্ট্রোক করে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার (১৭ মে) মধ্যরাতে সাব্বির আহমেদ নামের এক প্রবীণ বাংলাদেশি শেষ নিঃশ্বা’স ত্যাগ করেন। ( ইন্না— রাজিউন)।

মৃ’ত্যুবরনকারি সাব্বির সিলেট জে’লার বিয়ানীবাজার বিয়ানীবাজার উপজে’লার কুড়ারবাজার ইউনিয়নের খসির সড়ক ভাংনি এলাকার হাজী মোকাদ্দেস আলীর ছে’লে। সাব্বির আহমেদের শেষ ইচ্ছা অনুযায়ী আজ বুধবার উইটব্যাংকের স্থানীয় মু’সলিম কবরস্থানে জানাজা শেষে দাফন করা হবে বলে বাংলাদেশি ইন সাউথ আফ্রিকা কে জানিয়েছেন কমিউনিটি ব্যক্তিত্ব মুশফিক।

নি’হত আহমেদের জানাযার নামাজ বুধবার স্থানীয় সময় সকাল ১১ঃ০০ টায় উইটব্যাংক জুমা মাসজিদে (টাউন ম’সজিেদ) সম্পন্ন হওয়ার পরে পাইনরিজ গোরস্থানে সমাহিত করা হবে বলেও বাংলাদেশ ইন সাউথ আফ্রিকা (বাইসাআ) কে জানান কমিউনিটির এ নেতা।

ধ’র্মভীরু প্রবীণ বাংলাদেশি সাব্বির আহমেদের মৃ’ত্যুতে গভীর শোক ও আত্মা’র মাগফেরাত কা’মনা করেছেন বাংলাদেশ কমিউনিটি অব উইটব্যাংক।

বাংলাদেশি ইন সাউথ আফ্রিকা (বাইসাআ) পক্ষ থেকে সাব্বির আহমেদের রুহের মাগফেরাত কা’মনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Back to top button
error: Alert: Content is protected !!