বিনোদন

অনন্ত-অ’ভিষেক কথা বলার সময় ঐশ্বরিয়া কেন হাসছিলেন?

পর্দা উঠেছে ৭৫তম আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসব। ফ্রান্সের নদী তীরবর্তী শহর কানে প্রতি বছরই এই উৎসব হয়। সিনে দুনিয়ার তাবড় তারকারা এখানে হাজির হন। লাল গালিচায় পা গলিয়ে উৎসবকে করে তোলেন আলোকিত। মঙ্গলবার (১৭ মে) ফ্রান্সের কান শহরে আয়োজিত এবারের উৎসবেও উপস্থিত হয়েছেন বিশ্বের নানান দেশের চলচ্চিত্রের সঙ্গে জ’ড়িত তারকারা।এদিকে দুটি চলচ্চিত্র নিয়ে কান চলচ্চিত্র উৎসবে গেছেন দেশের জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা।

এদিকে বিশ্বতারকাদের মিলনমেলার জন্য খ্যাত এই উৎসবে অনন্ত-বর্ষার সঙ্গে দেখা হয়েছে বলিউড তারকা দম্পতি অ’ভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে। আলোচনার বিষয় হিসেবে দেশের সোশ্যাল প্ল্যাটফর্মে জায়গা করে নেয় ঐশ্বরিয়া ও অ’ভিষেকের সঙ্গে অনন্ত-বর্ষার কুশল বিনিময়ের ছবি। দুটি ছবি পোস্ট করেছিলেন অনন্ত জলিল। দুটি ছবির একটিতে দেখা যায়, ঐশ্বরিয়া নিজেই সেলফি তুলছেন ফ্রেমে বর্ষা ও অ’ভিষেককে রেখে। অ’পর ছবিতে দেখা যায়, মোবাইলে অনন্ত কী’ যেন দেখাচ্ছেন অ’ভিষেককে। অদূরে মুখে হাত দিয়ে দাঁড়িয়ে হাসছেন ঐশ্বরিয়া। এই ছবির নেপথ্য কাহিনি ইতোমধ্যে জানা গেছে। তার পরও নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, ঐশ্বরিয়া ওভাবে হাসছিলেন কেন? এ প্রশ্নের উত্তর পাওয়া গেল অনন্ত-বর্ষার কাছ থেকেই।

এবার অনন্ত ও বর্ষা এই ছবির পেছনের গল্প জানালেন। কান থেকে দেশের একটি গণমাধ্যমের লাইভে যু’ক্ত হন তারা। সেখানে অনন্ত বলেন, ‘একই রেস্তোরাঁয় আম’রা বসেছিলাম, আড্ডা মা’রছিলাম। তখন জানতে চেয়েছিল, তোম’রা কোথা থেকে এসেছ? বললাম, বাংলাদেশ থেকে এসেছি। তখন ওরা জানতে চাইল, এখানে কোনও কারণে এসেছি কি না। তখন বলেছি, এটা আমাদের দুর্ভাগ্য—বাংলাদেশের সব টিভিতে আম’রা তোমাদের দেখি, সে কারণে আম’রা জানি তুমি অ’ভিষেক, সে ঐশ্বরিয়া রাই। আম’রাও বাংলাদেশের চলচ্চিত্র তারকা, কিন্তু সমস্যা হচ্ছে বাংলাদেশের চ্যানেল তোমাদের ওখানে দেখা যায় না।’

এই গল্পে অনন্ত যু’ক্ত করেছেন, ‘এরপর তারা জানতে চাইল, তোম’রা কী’ ধরনের সিনেমা নির্মাণ করো…। তারপর আমাদের সিনেমা’র ক্লিপস দেখতে চাইল। ই’রানি সিনেমা’র (দিন : দ্য ডে) ট্রেইলার দেখালাম অ’ভিষেক-ঐশ্বরিয়াকে। বলল, এটাকে বাংলাদেশি সিনেমা মনে হচ্ছে না, আ’মেরিকান সিনেমা’র মতো… বলিউড সিনেমা’র মতোই। বলেছি, ধন্যবাদ তোমা’র মন্তব্যের জন্য।’ ঠিক এই ট্রেলার দেখানোর মুহূর্তই ছিল ওটি। কেননা ছবিতে দেখা যাচ্ছিল অনন্তের মুখেও হাসি। পরে অনন্ত জানান, এরপর ঐশ্বরিয়া রাই বচ্চন নিজে থেকেই সেলফি তুলেছেন বর্ষার সঙ্গে।

অনন্ত তাঁর গল্প শেষ করেছেন এভাবে- এরপর ঐশ্বরিয়া রাই নিজেই সেলফি তুলেছেন বর্ষার সঙ্গে। প্রসঙ্গত, অনন্ত ও বর্ষা কান উৎসবে গেছেন তাদের ‘দিন : দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা’র ট্রেলার নিয়ে। উৎসবের বাণিজ্যিক বিভাগ ‘মা’র্শে দু ফিল্ম’-এ দেখানো হবে ট্রেলারগুলো। সেটা দেখে যদি কোনো প্রযোজক-ব্যবসায়ী আগ্রহী হন, তারা এগুলো কিনে নেবেন।

Back to top button
error: Alert: Content is protected !!