সিলেট

আ’লোচিত মাহফুজ বানভাসী নয়, ত্রাণ লুটের ঘটনা এড়াতেই অ’পপ্রচার!

টাইমস ডেস্কঃ গত ২১ মে শনিবার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইম’রান আহম’দ কোম্পানীগঞ্জে ত্রাণ বিতরণ করেন।

উক্ত ত্রাণ বিতরণকালে মাহফুজ নামে এক ব্যক্তি নিজের ত্রাণ লুটের ঘটনা এড়াতে গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে বি’ভ্রান্ত সৃষ্টি করেন। তার বক্তব্যের প্রেক্ষিতে বিভিন্ন অনলাইন গণমাধ্যমে ‘মন্ত্রীর ফটোসেশন শেষে ফিরিয়ে নিলো ত্রাণ, খালি হাতে ফিরলেন মাহফুজ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এ সংবাদের কোন ভিত্তি নেই।

মূলত; আ’লোচিত মাহফুজ বানভাসি নয় এবং ত্রাণের তালিকায় তার নামও নেই। ভিডিও ফুটেজে তাকে মন্ত্রীর হাত থেকে ত্রাণ নিতে দেখাও যাচ্ছে না।

মূলত; প্রবাসী কল্যান মন্ত্রী চলে যাওয়ার পর ত্রাণ বিতরণ নিয়ে ওই স্থানে হট্টগোল লেগে যায়। এসময় ত্রাণ লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন মাহফুজ। ভিডিও ফুটেজে দেখা যায়- মাহফুজ ত্রাণ লোট করে নিয়ে যাচ্ছেন। এসব ঘটনা এড়াতেই মাহফুজ গণমাধ্যমে মিথ্যা তথ্য প্রচার করেন। এ ঘটনার সাথে প্রকাশিত সংবাদের কোন সত্যতা নেই।

কোম্পানীগঞ্জ উপজে’লা আওয়ামী লীগের সভাপতি আলী আমজদ ও সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া উক্ত ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান।

উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বা’স জানান, মন্ত্রীর বি’রুদ্ধে অ’পপ্রচার করতেই একটি চক্র উঠেপড়ে লেগেছে। তাদের প্রত্যেক্ষ ইন্ধনেই ত্রাণ বিতরণের দিন এমন অ’পপ্রচার করছে ওই মহল। তাদের বি’রুদ্ধে আওয়ামী লীগ শক্ত অবস্থান নিয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!